হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামের মতো ডাবল-ট্যাপ রিয়াকশন ফিচার চালু করছে

হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামের মতো ডাবল-ট্যাপ রিয়াকশন ফিচার চালু করছে

হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামের মতো ডাবল-ট্যাপ রিয়াকশন ফিচার চালু করছে

হোয়াটসঅ্যাপ একটি নতুন রিয়াকশন ফিচার নিয়ে কাজ করছে। এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা যেকোনো টেক্সট মেসেজে ডবল ট্যাপ করে দ্রুত রিয়াকশন দিতে পারবেন। অনেকটা, ইনস্টাগ্রামের মতো।

আরও পড়ুনঃ কিভাবে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ফেসবুক স্টোরিতে শেয়ার করবেন?

মিডিয়া রিয়াকশন ফিচারটি চালু হলে, হোয়াটসঅ্যাপ ব্যাবহারের অভিজ্ঞতাকে অন্য স্তরে নিয়ে যাবে। নতুন ফিচারটি ব্যবহারকারীদের একই স্ক্রীনে রেখেই ফটো, ভিডিওসহ সকল মাল্টিমিডিয়া ফাইলে দ্রুত রিয়াকশন দেয়ার সুবিধা প্রদান করবে। এতে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর এনগেজমেন্ট এবং ইন্টারঅ্যাকশন আরও সহজ এবং সুবিধাজনক করবে। এবর্তমানে ইনস্টাগ্রামেও চ্যাটের জন্য একই ফিচার রয়েছে।

হোয়াটসঅ্যাপ ডবল-ট্যাপ রিয়াকশন ফিচার

হোয়াটসঅ্যাপ নিয়ে কাজ করা WABetaInfo একটি প্রতিবেদনে জানান, হোয়াটসঅ্যাপ অন্যান্য ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করা সহজ ও সুবিধাজনক করছে৷ এই ফিচারটি ব্যবহারকারীদের যেকোনো মেসেজে ডবল-ট্যাপ করে দ্রুত প্রতিক্রিয়া জানাতে অনুমতি দেবে। এই ফিচারটির লক্ষ্য হল রিয়াকশন প্রক্রিয়াটিকে আরও দ্রুততার সাথে করা।

ডবল-ট্যাপ রিঅ্যাকশন ফিচারটি ব্যবহারকারীদেরকে একটি ডিফল্ট হার্ট ইমোজির মাধ্যমে দ্রুত নিজেদেরকে রিয়াকশন প্রদানের অনুমতি প্রদান করে। 

এই ফিচারটি চালু হলে, ব্যবহারকারীরা হার্ট ইমোজি ছাড়া ভিন্ন কোনো ইমোজি ব্যবহার করতে চাইলে শুধুমাত্র রিয়াকশন ট্রেতে ট্যাপ করে পছন্দের ইমোজি বাছাই করে নিতে পারবে। 

এখন পর্যন্ত, ফিচারটি শুধুমাত্র বিটা ব্যবহারকারীরা পরীক্ষা করতে পারছে। বর্তমানে এই ডবল-ট্যাপ রিয়াকশন ফিচারটির পরীক্ষা নিরীক্ষার কাজ চলছে এবং একটি পরবর্তী আপডেটে সকল ব্যবহারকারীদের জন্য ফিচারটি উন্মুক্ত হবে বলে আশা করা হচ্ছে৷

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]