কফি দিবস উপলক্ষে বিখ্যাত ব্যাক্তিদের সামাজিক মাধ্যম স্ট্যাটাস

কফি দিবস উপলক্ষে বিখ্যাত ব্যাক্তিদের সামাজিক মাধ্যম স্ট্যাটাস

কফি দিবস উপলক্ষে বিখ্যাত ব্যাক্তিদের সামাজিক মাধ্যম স্ট্যাটাস


আজ আন্তর্জাতিক কফি দিবস, প্রতি বছর ১লা অক্টোবর দিবসটি পালিত হয়। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষ তার দিনটি শুরু করে এক কাপ কফি দিয়ে।কফিপ্রেমীরা বিভিন্ন ধরনের কফি পান করতে পছন্দ করে। যেমনঃ এস্প্রেসো (Espresso), আমেরিকানো (Americano), ক্যাপুচিনো (Cappuccino), ল্যাটে (Latte), মোকা (Mocha), ম্যাকিয়াতো (Macchiato), ফ্ল্যাট হোয়াইট (Flat White), আফোগাতো (Affogato) ইত্যাদি।

আন্তর্জাতিক কফি দিবস হল সুস্বাদু এক কাপ কফিএকটি অজুহাত মাত্র৷ আজ আমরা জানবো কফি দিবস উপলক্ষে বিখ্যাত ব্যাক্তিদের সামাজিক মাধ্যম স্ট্যাটাস যেগুলো চাইলে আপনি আপনার সোশ্যাল মিডিয়া প্লাটফর্মগুলোতে ব্যবহার করে অন্যকে শুভেচ্ছা জানাতে পারেন।

বক্তা উক্তি
এডওয়ার্ড অ্যাবি আমাদের সংস্কৃতি কফি এবং গ্যাসোলিনে চলে, প্রথমটি প্রায়শই দ্বিতীয়টির মতো স্বাদযুক্ত।
জ্যাক ভ্যানেক আমি আমার কফি এমনটাই পছন্দ করি, যেমনটা আমি নিজেকে পছন্দ করি: শক্তিশালী, মিষ্টি এবং তোমার জন্য খুব গরম।
টি.এস. এলিয়ট আমি আমার জীবন কফির চামচ দিয়ে মেপেছি।
টেরি গুইলেমেটস আমি আমার সকালগুলো কফির সুরে পরিচালনা করি।
বার্ট ল্যাঙ্কাস্টার আমি একটি রেস্তোরাঁ বিচার করি তার রুটি এবং কফি দিয়ে।
রোনাল্ড রিগান আমি কখনই দুপুরে কফি পান করি না। আমি দেখি যে এটা আমাকে বিকেলে জাগিয়ে রাখে।
জিম ক্যারি আমি কখনও কখনও সকালে উঠি, কফি পান করি এবং আমার সুন্দর বাগান দেখি এবং ভাবি, ‘মনে রেখো এই ভালো লাগাটা, কারণ এটা হারাতে পারো।'
ক্লার্ক গ্যাবল আমি কখনও হাসি না যতক্ষণ না আমি কফি পান করি।
লুইস ব্ল্যাক আমি কফি পছন্দ করি কারণ এটা আমাকে মনে করায় যে আমি জেগে আছি।
হাওয়ার্ড শুল্টজ আমি কফির সেই শক্তিতে মুগ্ধ হয়েছিলাম, যা মানুষকে একত্রিত করে এবং সমাজ গড়ে তোলে।
অজানা আমি কোনো প্রেরণাদায়ক উক্তি চাই না, আমি কফি চাই।
মার্থা কুইন আমি জানি না কফি ছাড়া মানুষ কীভাবে বাঁচে, সত্যিই জানি না।
জ্যারড কিন্টজ আমি তাত্ক্ষণিক তৃপ্তি পছন্দ করি। এটা তাত্ক্ষণিক কফির মতো, তবে এটা সারারাত তোমাকে জাগিয়ে রাখবে না।
নেপোলিয়ন বোনাপার্ট আমি বরং কষ্ট পাব, কিন্তু কফি ছাড়া সংজ্ঞাহীন হব না।
অজানা এক কাপ কফি বন্ধুর সঙ্গে ভাগ করে নেওয়া মানে সুখের স্বাদ নেওয়া এবং সময়ের সঠিক ব্যবহার।
ডোনা এ. ফেভার্স এক কাপ কফির মাধ্যমে পৃথিবী বদলে যেতে শুরু করে, এটা বিস্ময়কর।
অজানা এক কাপ গুরমেট কফি বন্ধুর সঙ্গে ভাগ করে নেওয়া মানে সুখের স্বাদ নেওয়া এবং সময়ের সঠিক ব্যবহার।
হিউ জ্যাকম্যান একটি তাজা কফির পাত্রের মতো কিছুই নেই।
ফ্রান ড্রেসচার একবার যখন তুমি কফির গন্ধ পাও, তখন ঘুমানো খুব কঠিন।
মাইকেল স্কট (স্টিভ কেরেল, দ্য অফিস) কফি অফিসের সেরা প্রেরণাকারী।
রোহান মার্লে কফি আমাদের অনেক উপায়ে সংযুক্ত করে – একে অপরের সঙ্গে, আমাদের ইন্দ্রিয়ের সঙ্গে এবং যে পৃথিবী কফির গাছকে সমর্থন করে।
জনাথন সুইফট কফি আমাদের গুরুতর, মর্মস্পর্শী এবং দার্শনিক করে তোলে।
অজানা কফি আমার খাদ্য পিরামিডের ভিত্তি।
অজানা কফি একটি মগের মধ্যে জড়িয়ে ধরার মতো।
আলফঁস আলাইস কফি এমন এক পানীয় যা না পান করলে ঘুমিয়ে পড়া যায়।
টেরি প্র্যাচেট কফি এমন এক সময় চুরি করার উপায়, যা তোমার বড়ো বয়সের জন্য ছিল।
কফি চারকোল আগুনে ফুটছিল এবং বড় বড় মাখন
অজানা কফি ছাড়া সকালটা ঘুমের মতো।
ইসাক ডিনেসেন কফি ডেনমার্কের নারীদের মতে শরীরের জন্য যা, তাই প্রভুর বাক্য আত্মার জন্য।
ডেভিড লেটারম্যান কফি না হলে আমার কোনো ব্যক্তিত্ব থাকত না।
জ্যাকি চ্যান কফি নিজেই একটি ভাষা।
অজানা কফি বন্ধুর মতো: উষ্ণ, আরামদায়ক এবং শক্তিশালী।
শেখ আব্দুল কফি সাধারণ মানুষের সোনা এবং এর মতোই এটি প্রত্যেক ব্যক্তির মধ্যে বিলাসিতা এবং মহৎতার অনুভূতি নিয়ে আসে।
টেরি গুইলেমেটস কফি হল এমন একটি পানীয় যা সূর্যোদয়ের সঙ্গে সবচেয়ে ভালো যায়।
থমাস জেফারসন কফি, সভ্য জগতের প্রিয় পানীয়।
অজানা কফি: কারণ প্রাপ্তবয়স্ক হওয়া কঠিন।
ফ্লয়েড ম্যাক্সওয়েল কফি: সৃজনশীলতার জ্বালানি।
হেনরি রোলিন্স কফির সঙ্গে সবচেয়ে ভালো কী যায়? আরেক কাপ কফি।
ডেভিড লিঞ্চ খারাপ কফিও কফি না থাকার চেয়ে ভালো।
অজানা জীবন খারাপ কফির জন্য খুব ছোট।
জাস্টিনা চেন হেডলি জীবনের অভিযাত্রা ভালো; তবে কফির স্থিরতা আরও ভালো।
হিউ জ্যাকম্যান তাজা কফির গন্ধ, এটা আমার মতে বিশ্বের সেরা আবিষ্কারগুলির মধ্যে একটি।
অজানা তুমি সুখ কিনতে পারো না, কিন্তু তুমি কফি কিনতে পারো, যা প্রায় কাছাকাছি।
স্টেফানি পিরো প্রতিটি সফল নারীর পেছনে প্রচুর পরিমাণে কফি থাকে।
লিয়ানা রেনি হিবার প্রথমে কফি। পরে পরিকল্পনা।
আর্ল উইলসন বিজ্ঞান কখনোই কফি বিরতির চেয়ে ভালো অফিস যোগাযোগ ব্যবস্থা নিয়ে আসতে পারবে না।
অ্যান মোরো লিন্ডবার্গ ভালো যোগাযোগ কালো কফির মতোই উদ্দীপক এবং পরে ঘুমানোও ততটাই কঠিন।
স্যার জেমস ম্যাকিনটশ মানুষের মননের শক্তি তার কফি পান করার পরিমাণের সঙ্গে সম্পর্কিত।
চেরিস সিনক্লেয়ার যে কোনো ইতিহাসবিদ কিছুই বলুক না কেন, বি.সি. আসলে 'বিফোর কফি'।
অলিভার ওয়েন্ডেল হোমস সকালের কফির এমন এক উচ্ছ্বাস রয়েছে, যা বিকেল বা সন্ধ্যার চা দিতে পারে না।


তাই, আজই বড় এক কাপ কফি বানান এবং কফির প্রতিটি চুমুকের পিছনে সমৃদ্ধ ইতিহাস ও সংস্কৃতি সামাজিক যোগাযোগ মাধ্যমে উদযাপন করুন!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.