টিকটকের বিজ্ঞাপন সুবিধা চালু হলো বাংলাদেশে

টিকটকের বিজ্ঞাপন সুবিধা চালু হলো বাংলাদেশে

টিকটকের বিজ্ঞাপন সুবিধা চালু হলো বাংলাদেশে

টিকটক বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় সামাজিক মাধ্যমগুলোর মধ্যে একটি। সম্প্রতি টিকটক বাংলাদেশে বিজ্ঞাপন সুবিধা চালু করেছে। টিকটকের সেলস পার্টনার হিসেবে নির্বাচিত করা হয়েছে ডিজিটাল বিজ্ঞাপনে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান অ্যালেফকে (সাবেক এইচটিটিপুল)। যার ফলে দেশের বিভিন্ন ছোট বড় প্রতিষ্ঠান সহজে বিজ্ঞাপন দিতে পারে। 

এই স্ট্রাটেজিক পার্টনারশিপ দেশের ব্র্যান্ড এবং ব্যবসাগুলো তাদের বিজ্ঞাপনের জন্য টিকটক প্ল্যাটফর্মের ইউজারদের সাথে যুক্ত হতে সাহায্য করবে। এছাড়া, বিজ্ঞাপনকে আরও সুনির্দিষ্টভাবে সঠিক ব্যবহারকারীর কাছে পৌঁছে দেওয়ার জন্য অ্যালেফ (সাবেক এইচটিটিপুল) প্রতিষ্ঠানটি টিকটক প্ল্যাটফর্মের বিজ্ঞাপন টুলসগুলোতেও অ্যাক্সেস পাবে।

আরও পড়ুনঃ টিকটক নিষিদ্ধের পক্ষে অধিকাংশ আমেরিকান

বিশ্বজুড়ে বর্তমানে টিকটকের ব্যবহারকারী ১ বিলিয়নেরও বেশি। বাংলাদেশেও প্ল্যাটফর্মটির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। টিকটকের এই বিশাল পরিসরের ইউজারদের সাথে ব্র্যান্ডগুলোকে কাজ করার সুযোগ করে দিতেই অ্যালেফ এর সাথে এই পার্টনারশিপ।

অ্যালেফ প্রতিষ্ঠানটির পার্টনার ও চিফ অপারেটিং অফিসার ইগ্নাশিও ভিদাগিউরেন বলেন, ‌‘বাংলাদেশের বিজ্ঞাপনদাতা, এজেন্সি এবং ছোট-মাঝারি প্রতিষ্ঠানগুলোকে টিকটক প্ল্যাটফর্মের সাথে যুক্ত করাই আমাদের সেলস পার্টনারশিপের উদ্দেশ্য। আমাদের মূল লক্ষ্য হলো ‘সকলের জন্য ডিজিটাল বিজ্ঞাপন’ এবং সেটি শুধুমাত্র শিক্ষা, তথ্য এবং স্থানীয়দের সহায়তা পেলেই সম্ভব।

পাকিস্তান এবং বাংলাদেশের টিকটকের গ্লোবাল বিজনেস সলিউশন বিভাগের পার্টনারশিপ ম্যানেজার ফাইজা জাফর বলেন, ‘অ্যালেফকে বাংলাদেশ টিকটকের সেলস পার্টনার হিসাবে ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। এখন নতুন ধরনের ডিজিটাল বিজ্ঞাপন ফরম্যাট ব্যবহার করতে পারবেন বাংলাদেশী বিজ্ঞাপনদাতারা। এই পরিষেবাটি দ্রুততর হওয়ায় তা সুবিধাজনকও হবে, যা অন্য প্ল্যাটফর্মগুলোতে এখনও নেই।’

চলতি বছরের শুরুর দিকে অ্যালেফ এবং টিকটকের মধ্যে এই পার্টনারশিপ কার্যকর হয়েছে। এই উদ্যোগটি বাংলাদেশে অ্যালেফের জন্য একটি বড় মাইলফলক। অন্যদিকে এটি বাংলাদেশী বিজ্ঞাপনদাতাদের জন্যও ডিজিটাল মার্কেটিং করার একটি নতুন সুযোগ। অ্যালেফ মেটা প্লাটফর্মে বিজ্ঞাপনের জন্যও আঞ্চলিক সেলস পার্টনার। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]