হোয়াটসঅ্যাপ আনছে লিঙ্কড ডিভাইস থেকে চ্যাট লক করার ফিচার

হোয়াটসঅ্যাপ আনছে লিঙ্কড ডিভাইস থেকে চ্যাট লক করার ফিচার

হোয়াটসঅ্যাপ আনছে লিঙ্কড ডিভাইস থেকে চ্যাট লক করার ফিচার

মেটার মালিকানাধীন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ নিয়ে আসছে নতুন ফিচার। নতুন এই ফিচার ব্যবহারের ফলে ব্যবহারকারীদের গোপনীয়তা, নিরাপত্তা আরও এক ধাপ বাড়বে। 

হোয়াটসঅ্যাপের নতুন ফিচারের সাহায্যে এখন আপনি আপনার মূল অ্যাপের পাশাপাশি লিঙ্ক করা ডিভাইসেও চ্যাট লক করতে পারবেন। বর্তমানে এই ফিচারটি শুধুমাত্র কিছু সংখ্যক নির্দিষ্ট ব্যবহারকারীর জন্য উন্মুক্ত করা হয়েছে।

আরও পড়ুনঃ স্ক্রিনশট নেওয়া বন্ধ করতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

এর আগে, হোয়াটসঅ্যাপ তার ব্যবহারকারীদের গোপনীয়তা বৃদ্ধির জন্য মূল অ্যাপে চ্যাট লক করার সুযোগ দিয়েছিল। এখন মেটার অধীনে আসার পর, হোয়াটসঅ্যাপকে আরও উন্নত করার চেষ্টা করা হচ্ছে। এখন এই অ্যাপটি একটি নতুন ফিচার চালু করছে, যার সাহায্যে আপনি লিঙ্ক করা সব ডিভাইসেও চ্যাট লক করতে পারবেন, বর্তমানে এই সুবিধাটি শুধুমাত্র সংখ্যক নির্দিষ্ট ব্যবহারকারীদের দেওয়া হচ্ছে। তবে ভবিষ্যতে এই ফিচারটি সবার জন্য উন্মুক্ত করা হবে।

হোয়াটসঅ্যাপের এই নতুন এই ফিচার সম্পর্কে হোয়াটসঅ্যাপ বেটা ইনফো এক প্রতিবেদনে জানিয়েছে, প্লে স্টোরে ২.২৪.১১.৯ আপডেটের জন্য হোয়াটসঅ্যাপ বেটা থেকে এই চ্যাট লক ফিচারটি শনাক্ত করা হয়েছে। এই ফিচার সম্পর্কিত তথ্য প্রকাশিত হয়েছিল, অবশেষে এটি বেটা ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। চ্যাট লক ফিচার ব্যবহারকারীদের তাদের চ্যাট ব্যক্তিগত রাখতে সাহায্য করবে।

প্রতিবেদনে একটি স্ক্রিনশটও দেওয়া হয়েছে, যাতে এই বৈশিষ্ট্যটি দেখা যাচ্ছে। এই ফিচারের সাহায্যে, ব্যবহারকারীরা তাদের চ্যাটগুলোকে এমনকি লিঙ্কযুক্ত ডিভাইসেও লক করতে সক্ষম হবেন। চ্যাট লক ফিচার চালু করতে, আপনাকে আপনার ফোনে একটি কোড সেটআপ করে নিতে হবে, যা আপনার চ্যাটটি লক করবে এবং কোডটি প্রবেশ করানোর পরেই  সেটি খুলবে৷

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]