অডিও স্টেটাসের সময়সীমা বাড়াতে চলেছে হোয়াটসঅ্যাপ

অডিও স্টেটাসের সময়সীমা বাড়াতে চলেছে হোয়াটসঅ্যাপ

অডিও স্টেটাসের সময়সীমা বাড়াতে চলেছে হোয়াটসঅ্যাপ

মেটা মালিকানাধীন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুবিধার্থে সব সময় নতুন নতুন ফিচার আনার চেষ্টা করে থাকে। এবার স্টেটাসে অডিও পোস্টের ক্ষেত্রে বেশ বড় একটি আপডেট আনতে চলেছে সংস্থাটি। যা ব্যাবহারকারীদের কাছে হোয়াটসঅ্যাপকে আরও আকর্ষণীয় ও উপযোগী করে তুলবে বলেই মনে করছেন অনেকে।

বর্তমান সময়ে সকল বয়সী ব্যবহারকারীর জন্য হোয়াটসঅ্যাপ খুবই জনপ্রিয়, সহজ ও সবচেয়ে বেশি সুবিধাযুক্ত অ্যাপ। দিনের অধিকাংশ সময়ই ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক কাজে ব্যস্ত থাকেন হোয়াটসঅ্যাপে। এখন অধিকাংশ প্রাতিষ্ঠানিক কাজে ব্যবহার  হয় হোয়াটসঅ্যাপ। ফলে সংস্থাটি সবসময় চেষ্টা করে অ্যাপটিকে ব্যবহারকারীর কাছে আরও বেশি আকর্ষণীয় ও গ্রহনযোগ্য করে তোলার। 

হোয়াটসঅ্যাপ জানিয়েছে এবার স্টেটাসে অডিও স্টেটাস দেওয়ার ক্ষেত্রে আসছে বড়সড় এক পরিবর্তন। পুর্বে অডিও স্টেটাস দেওয়া যেত শুধুমাত্র ৩০ সেকেন্ডের জন্য। এবার তারা এই সময়সীমা বাড়তে চলছে বলেই খবর। সংস্থা সূত্রে জানা যায়, এবার থেকে স্টেটাসে ১ মিনিটের অডিও স্টেটাস দিতে পারবেন ব্যবহারকারীরা। যা ব্যবহারকারীদের কাছে অত্যন্ত আকর্ষনীয় হবে বলে দাবি করেছে সংস্থাটি।

আরও পড়ুনঃ কীভাবে কম্পিউটারে হোয়াটসঅ্যাপ ব্যবহার করবেন?

কীভাবে কাজ করবে এই ফিচার?

সোশাল মিডিয়ায় WA Beta Info-র পক্ষ থেকে যে স্ক্রিনশট শেয়ার করা হয়েছে, সেটা অনুযায়ী হোয়াটসঅ্যাপ স্টেটাসে গিয়ে মাইক্রোফোন বাটনে ট্যাপ করে অডিও রেকর্ড করতে পারবেন ব্যবহারকারীরা। সেখানেই অডিওটি স্টেটাসে দেওয়ার অপশন দেখা যাবে। এখানে উল্লেখ্য, অডিওর পাশাপাশি ভিডিওর ক্ষেত্রেও বড় আপডেট আনছে হোয়াটসঅ্যাপ। এতদিন যেখানে শুধুমাত্র ৩০ সেকেন্ডের ভিডিও স্টেটাস দেওয়া যেত, সেখানেও সময়সীমা বেড়ে হচ্ছে পুরো ১ মিনিট।


সুত্রঃ সংবাদ প্রতিদিন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]