চ্যাটিংয়ের সময় বাবলের রং পরিবর্তন করতে দেবে হোয়াটসঅ্যাপ

চ্যাটিংয়ের সময় বাবলের রং পরিবর্তন করতে দেবে হোয়াটসঅ্যাপ

চ্যাটিংয়ের সময় বাবলের রং পরিবর্তন করতে দেবে হোয়াটসঅ্যাপ

জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ অ্যাপ ক্রমশ দিন দিন বদলে যাচ্ছে। ব্যবহারকারীর ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতে এবং নিরাপত্তা বাড়াতে নানান রকম পরিবর্তন আনতে চলেছে এই ইনস্ট্যান্ট ম্যাসেজিং অ্যাপটি। এবার নতুন আরও একটি ফিচার নিয়ে এলো মেটা মালিকানাধীন এই অ্যাপটি। যার মাধ্যমে ব্যবহারকারীদের কথোপকথনের মধ্যে চ্যাট বাবলের রং কাস্টমাইজ বা পরিবর্তন করতে পারবেন।

আরও পড়ুনঃ কৃত্রিম বুদ্ধিমত্তা তৈরি করে দেবে হোয়াটসঅ্যাপ প্রোফাইল ছবি

ওয়েবিটাইনফোর এক প্রতিবেদন থেকে জানা গেছে, হোয়াটসঅ্যাপ জানুয়ারিতে একটি নতুন ফিচারের পরীক্ষা শুরু করেছে যা বেটা ব্যবহারকারীদের পাঁচটি ভিন্ন রঙে পরিবর্তন করতে পারবেন। আইওএস অ্যাপের ডার্ক এবং লাইট উভয় থিমের রঙের স্কিম নির্বাচন করার সুযোগ দেবে। নতুন বেটা ভার্সনে, অ্যাপলের টেস্টফ্লাইট অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীদের এই রঙ নির্বাচন ফিচারটি উন্মুক্ত করা হয়েছে।

হোয়াটসঅ্যাপ সম্ভবত ব্যবহারকারীদের একটি পূর্বনির্ধারিত কালার সেট থেকে চ্যাট বাবলের রং নির্বাচন করার সুযোগ দেবে। প্রয়োজনীয় রঙের অ্যাক্সেসিবিলিটি বজায় রাখার জন্য হোয়াটসঅ্যাপ শুধুমাত্র নির্দিষ্ট কয়েকটি নির্বাচিত রঙ নির্বাচনের অনুমতিই দেবে।

হোয়াটসঅ্যাপ আনুষ্ঠানিক ভাবে এখনও নিশ্চিত করেনি যে তারা কখন এই ফিচারটি ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করবে। তবে হোয়াটসঅ্যাপ আইওএস অ্যাপের জন্য পরবর্তী আপডেটে এই ফিচারটি চালু করার পরিকল্পনা করছে। খুব শিগগির হয়তো সব ব্যবহারকারীরা এই ফিচারটি ব্যবহার করতে পারবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]