হোয়াটসঅ্যাপের ক্যামেরা জুম ফিচারে আসছে নতুন পরিবর্তন

হোয়াটসঅ্যাপের ক্যামেরা জুম ফিচারে আসছে নতুন পরিবর্তন

হোয়াটসঅ্যাপের ক্যামেরা জুম ফিচারে আসছে নতুন পরিবর্তন

ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে প্রতিনিয়ত আপডেট হচ্ছে হোয়াটসঅ্যাপ। ইউজারদের জন্য নানা নতুন ফিচার এনে চমকে দিচ্ছে মেটার মালিকানাধীন এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ। অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতাও হচ্ছে আরও উন্নত। এবার হোয়াটসঅ্যাপের ক্যামেরা ফিচারে আসছে পরিবর্তন।

সূত্রের খবর, নতুন ফিচারটি iOS বিটা ভার্সানে চোখে পড়েছে। অর্থাৎ আইফোন ইউজারদের ক্যামেরায় আসছে  নতুন চমক। জানা যাচ্ছে হোয়াটসঅ্যাপ জুম কন্ট্রোল ফিচারে পরিবর্তন আনছে। যার অর্থ হোয়াটসঅ্যাপের ক্যামেরা ব্যবহার করে ছবি তুললে এখন আরও সহজভাবে এবং মসৃনভাবে ক্যামেরা জুম করা যাবে। ব্যবহারকারীরা অ্যাপটির ২৪.৯.১০.৭৫-এর আপডেটেড ভার্সানে এই নতুন জুম কন্ট্রোল ফিচারটি পাবেন বলে আশা করা হচ্ছে।

এই পরিবর্তনের মাধ্যমে কোনও ঝামেলা ছাড়া জুম লেভেল অ্যাডজাস্ট করতে পারবেন ব্যবহারকারীরা। এর আগে ভিডিও রেকর্ড করার জন্য ক্যামেরা বাটনে প্রেস করে সোয়াইপ আপ অথবা ডাউন করে জুম করতে হত। কিন্তু এবার জুম কমানো কিংবা বাড়ানো যাবে খুব সহজে । 

Android হোক কিংবা iOS, মাঝেমাঝেই নতুন ফিচার যুক্ত হতে থাকে হোয়াটসঅ্যাপে। ব্যবহারকারীদের সুবিধার কথা মাথায় রেখেই পরিবর্তন ঘটে মেটার মালিকানাধীন এই ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপে। অল্প কিছুদিনের মধ্যেই হোয়াটসঅ্যাপে বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে। ব্যবহারকারীদের মন জিততে হোয়াটসঅ্যাপ ডিসঅ্যাপিয়ারিং মেসেজ থেকে স্টেটাস, নানা ক্ষেত্রেই বদল ঘটিয়েছে। এবার নতুন ক্যামেরা ফিচারের অপেক্ষায় আইফোন ইউজাররা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.