MemeFi: সামাজিক গেমিং এর একটি নতুন বিপ্লব

MemeFi: সামাজিক গেমিং এর একটি নতুন বিপ্লব


MemeFi সামাজিক গেমিং এর একটি নতুন বিপ্লব


MemeFi সম্প্রতি মেমিফাইনায় সামাজিক গেমিং জগতে খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করেছে। এটি গেমিং এবং সামাজিক অর্থনীতির যুগলবন্দী। সামাজিক যোগাযোগের মাধ্যম টেলিগ্রামে প্রায় ৫০ মিলিয়নের বেশি ব্যবহারকারী রয়েছে। টেলিগ্রামে জনপ্রিয় অ্যাপ গুলোর মধ্যে অন্যতম Catizen এবং Hamster Kombat তবে MemeFi থেকে একটু আলাদা। এর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হলো এটি যেমন খেলার মজার অভিজ্ঞতা দেবে তেমনি সামাজিক যোগাযোগ রক্ষা করবে।

 

MemeFi কি

MemeFi শুধু একটি গেমই নয় বরং এটি একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। মূলত এটি একটি  অ্যাডভেঞ্চার গেম, যার সাহায্যে খেলোয়াররা একে উপরে সঙ্গে যুদ্ধে যে লিপ্ত হয়। এর দুটি মূল আকর্ষণ হল এটি যেমন ব্যবহারকারীদের ভিন্ন অভিজ্ঞতা প্রদান করে তেমনি সামাজিক সম্প্রীতিও রক্ষা করে।

 

MemeFi কয়েন

MemeFi কয়েন হলো একটি ক্লিকার গেম যা টেলিগ্রামের সাহায্যে খেলা যায়। গেমটি খেলতে সহজ মনে হতে পারে তবে এটি খেলোয়াড়দের কৌশল এর উপরেও নির্ভর করে। শত্রুদের পরাজিত করতে মোবাইলের স্ক্রিনে ট্যাপ করতে হয় এবং যুদ্ধের জিততে হলে গেম আপগ্রেড করতে হয়। আর অতিরিক্ত পয়েন্ট অর্জন করতে হলে ট্রেডিং করতে হয়।

 

MemeFi এর ভবিষ্যৎ

MemeFi ভবিষ্যৎ খুবই উজ্জ্বল। খুব দ্রুতই একটি টোকেন জেনারেশন ইভেন্ট আসছে যা এই ইকোসিস্টেমের বড় পরিবর্তন আনতে যাচ্ছে এবং মিমিফাই ক্লাব এবং পয়েন্ট আরো বেশি প্রতিযোগিতামূলক বহুল আলোচিত হতে যাচ্ছে।

 

সবশেষে, ব্লকচেইন ভিত্তিক গেমিং জগতের নতুন উদ্ভাবন মিনিফাই। মিম চালিত গেম এবং উদ্ভাবনী টোকেন এর সংমিশ্রণ একে দ্রুতই এটি অভাবনীয় ধারায় নিয়ে যাবে।

 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.