এখন এক্সে অ্যাডাল্ট কনটেন্ট দেখা যাবে

এখন এক্সে অ্যাডাল্ট কনটেন্ট দেখা যাবে

এখন এক্সে অ্যাডাল্ট কনটেন্ট দেখা যাবে

এক্স-এ অ্যাডাল্ট কনটেন্ট শেয়ার করার অনুমোদন দিল ইলন মাস্ক। এখন থেকে জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অ্যাডাল্ট কনটেন্ট দেখা যাবে। সম্প্রতি এক্সের প্রধান ইলন মাস্ক পর্নোগ্রাফিক বা অ্যাডাল্ট কনটেন্ট শেয়ারের এই অনুমোদন দেন। মার্কিন সংবাদমাধ্যম এনবিসি নিউজের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

আরও পড়ুনঃ প্রোফাইল থেকে লাইকের তথ্য মুছে ফেলছে এক্স

ইলন মাস্ক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি অধিগ্রহণের পর থেকেই একের পর এক বিধিনিষেধে নানান পরিবর্তন আসে। বহু বছরের পুরাতন লোগো পরিবর্তন করে আসে নতুন লোগো। অনেক নতুন নতুন ফিচার নিয়ে আসে প্ল্যাটফর্মটি এবং পুরাতন ফিচারেও আসে নানান পরিবর্তন। সবশেষ অ্যাডাল্ট কনটেন্ট শেয়ারের নিষেধাজ্ঞাও তুলে দিল প্ল্যাটফর্মটি।

গত ৩ জুন থেকে নতুন এই নীতি আনা হয়েছে এক্সে। নতুন এই নীতিতে জানান হয়, অ্যাডাল্ট কনটেন্ট এবং পর্নোগ্রাফিক ভিডিও পোস্ট করার ক্ষেত্রে কোনো নিষেধাজ্ঞা থাকবেনা।   

অ্যাডাল্ট কনটেন্ট এক্সে আগেও দেখা যেত। কিন্তু তা ছিল কেবল প্রিমিয়াম ব্যবহারকারীদের জন্য। এর জন্য ব্যবহারকারীদের অর্থ দিতে হতো। কিন্তু নতুন নীতিতে কোনো সাবস্ক্রিপশন ছাড়াই অ্যাডাল্ট কনটেন্ট পোস্ট করা ও দেখা যাবে।

এক্সে অ্যাডাল্ট কনটেন্ট দেখতে ব্যবহারকারীদের অ্যাপে প্রবেশ করে মিডিয়া সেটিংসে গিয়ে অপশনটি সক্রিয় করতে হবে। সেই সময় বয়স জানতে চাইবে। ১৮ বছরের নিচে কিংবা যারা এখনও এক্সে নিজেদের বয়সের তথ্য দেননি তাঁরা কেউ এই ধরনের অ্যাডাল্ট কনটেন্ট দেখতে পারবেন না বলে জানিয়েছে প্ল্যাটফর্মটি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]