ইউটিউবে এখন গেমস খেলা যাবে

ইউটিউবে এখন গেমস খেলা যাবে

ইউটিউবে এখন গেমস খেলা যাবে

গুগলের জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মগুলোর একটি হলো ইউটিউব। এই স্ট্রিমিং পরিষেবায় যুক্ত হলো দারুন একটি নতুন ফিচার। এখন ইউটিউব অ্যাপেই গেমস খেলা যাবে।

এই গেমস কম্পিউটারের পাশাপাশি স্মার্টফোনেও খেলা যাবে। গতবছর এই ফিচারটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শুরু করে গুগল। এখন এই প্লেয়েবল ফিচার এসেছে সবার জন্য।

আরও পড়ুনঃ অ্যাড ব্লকার অন থাকলেই অডিও বন্ধ করে দেবে ইউটিউব

প্লেয়বলের ফিচারটি পাবার জন্য, আপনাকে আলাদা করে কিছু করতে হবে না। অ্যাপে গিয়ে সহজেই গেম খেলতে পারবেন। এখানেই আপনাকে অনেক ফিচার দেওয়া হবে যা আপনার ইউটিউব ব্যবহারের অভিজ্ঞতা আরও উন্নত করবে। এর মানে এখন ইউটিউব ব্যবহারকারীদের ভিডিও দেখার পাশাপাশি ভিন্ন ভিন্ন সব ফিচার আনতে চলেছে।

প্লেয়েবল (Playable) নামের এই ফিচারটি সরাসরি ইউটিউব অ্যাপে পাওয়া যাবে। মজার বিষয় হলো গেমটি খেলতে ব্যবহারকারীদের কোনো টাকা খরচ করতে হবে না। এটি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যাবে। ফিচারটি চালু করার পর কোম্পানি বলেছে যে এই ফিচারের মাধ্যমে আপনার ইউটিউবের অভিজ্ঞতা একেবারেই ভিন্ন হতে চলেছে। এমন পরিস্থিতিতে ব্যবহারকারীরা ইউটিউবে বাড়তি মজা পেতে চলেছেন।

ইউটিউবে কতটি গেমস খেলা যাবে?

ইউটিউব এই ফিচারের অধীনে ব্যবহারকারীদের ৭৫টি আলাদা গেম সরবরাহ করছে। এর মধ্যে রয়েছে ‘কাট দ্য রোপ’ ‘অ্যাংরি বার্ড’ এবং ‘ট্রিভিয়া ক্র্যাক’-এর মতো মজার মজার গেম। গেমগুলো খেলা খুবই সহজ।

বিশেষ বিষয় হল এই ফিচারটি পেতে আপনাকে কিছুই করতে হবে না। আপনি সরাসরি ইউটিউব ভিজিট করে গেম খেলতে পারবেন। এর সঙ্গে মোবাইল স্টোরেজও ফ্রি হতে চলেছে। ইউটিউব তার বৈশিষ্ট্য পরিবর্তন করার ঘটনা এটিই প্রথম নয়। এছাড়াও, ইউটিউব তার নীতিমালায় বেশ কয়েকবার পরিবর্তন এনেছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.