ইউটিউব চ্যানেল খুলেই রোনালদোর বিশ্ব রেকর্ড

ইউটিউব চ্যানেল খুলেই রোনালদোর বিশ্ব রেকর্ড

ইউটিউব চ্যানেল খুলেই রোনালদোর বিশ্ব রেকর্ড

ক্রিস্টিয়ানো রোনালদো  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও এক্স-এ আগে থেকেই বেশ সক্রিয়। এবার ইউটিউবেও ‘ইউআর ক্রিস্টিয়ানো’ নামে নতুন চ্যানেল খুললেন পর্তুগিজ মহাতারকা রোনালদো। চ্যানেলটি খোলার সাথে সাথে হয়ে যায় বিশ্ব রেকর্ড। 

আরও পড়ুনঃ কিভাবে ইউটিউব ‘শর্টস’ ফিচার বন্ধ করবেন?

গতকাল বুধবার রোনালদোর চ্যানেলটি খুলতেই ঘটে যায় ধুন্ধুমার কাণ্ড। এক দিনেই ইউটিউব চ্যানেলটির অনুসারী বা ফলোয়ার সংখ্যা ১ কোটি ৪০ লাখ ছাড়িয়ে গেছে। যার প্রথম এক ঘণ্টায় রোনালদোর অনুসারীর সংখ্যা ১ মিলিয়ন বা ১০ লাখ স্পর্শ করে ফেলে। সংবাদমাধ্যম আল-জাজিরার দাবি করেছে এটা নতুন একটি বিশ্ব রেকর্ড। এর আগে এত অল্প সময়ে বিশ্বে আর কোনো ইউটিউব চ্যানেলের অনুসারী সংখ্যা ১ মিলিয়ন ছাড়ায়নি।

শুধু তাই নয়, সাবস্ক্রাইবারের সংখ্যার দিক থেকে দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির চ্যানেল মাত্র ২ ঘণ্টাতে টপকে যায় রোনালদোর ইউটিউব চ্যানেল। মেসির ১৮ বছর আগে খোলা ইউটিউব চ্যানেল ‘লিও মেসি’র অনুসারীর সংখ্যা ছিল ২১ লাখ ৬০ হাজার। মাত্র ২ ঘণ্টাতেই রোনালদোর অনুসারীর সংখ্যা হয়েছিল ২১ লাখ ৭০ হাজার। আবার মেসি এখন পর্যন্ত আপলোড করেছেন ২০৭টি ভিডিও অন্যদিকে মাত্র ১৮টি ভিডিও আপলোড করেই রোনালদো মেসিকে ছাড়িয়ে যায়।

গুগলে বা ইউটিউবে ‘UR Cristiano’ লিখে সার্চ দিলে প্রথমেই দেখা যাচ্ছে চ্যানেলটি সেই সাথে পরিচিতি, ‘Welcome to UR Cristiano - the official YouTube channel of Cristiano Ronaldo.’

ইউটিউব চ্যানেল খোলার বিষয়টি রোনালদো সামাজিক যোগাযোগমাধ্যমে জানান। তিনি লেখেন, ‘অপেক্ষার পালা শেষ। অবশেষে আমার ইউটিউব চ্যানেল চলে এল!’ ভক্তদের চ্যানেলটিতে সাবসক্রাইব করতে রোনালদো তাঁর ট্রেডমার্ক উদ্‌যাপন সিউ...এর ঢঙে লিখেছেন, ‘SIUUUbscribe! এবং আমার এই নতুন যাত্রায় যোগ দিন।’

ইউটিউবে সবচেয়ে দ্রুত ১ মিলিয়ন সাবস্ক্রাইবার কে?

ক্রিস্টিয়ানো রোনালদো ছাড়া আর কে?

সুত্রঃ বিডি প্রতিদিন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]