স্ট্যাটাসে হার্ট ইমোজি ফিচার চালু করছে হোয়াটসঅ্যাপ

স্ট্যাটাসে হার্ট ইমোজি ফিচার চালু করছে হোয়াটসঅ্যাপ

স্ট্যাটাসে হার্ট ইমোজি ফিচার চালু করছে হোয়াটসঅ্যাপ

বিশ্বের অন্যতম জনপ্রিয় ইনিস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। প্রতিদিন মেসেজ, ছবি, ভিডিও, ফাইল আদান-প্রদানের কাজে হোয়াটসঅ্যাপ অতুলনীয়। প্রায় দুশো কোটির বেশি মানুষ নিয়মিত ব্যবহার করেন প্ল্যাটফর্মটি। ব্যক্তিগত বা প্রাতিষ্ঠানিক কাজে নিয়মিত হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন অনেকেই।

আরও পড়ুনঃ অপরিচিত অ্যাকাউন্ট থেকে মেসেজ ঠেকাতে নতুন সুবিধা চালু করছে হোয়াটসঅ্যাপ

ফেসবুক, ইনস্টাগ্রামের মতো ছবি, শর্ট ভিডিও শেয়ার করে হোয়াটসঅ্যাপেও স্ট্যাটাস দেওয়া যায়। কারও স্ট্যাটাস দেখে ভালো লাগলে লাইক রিঅ্যাকশন দেবার সুবিধা চালু হচ্ছে হোয়াটসঅ্যাপে।

এমনই একটি ফিচার নিয়ে কাজ করছে মেটা মালিকানাধীন হোয়াটসঅ্যাপ। এখন ইনস্টাগ্রাম স্টোরির মত হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে শেয়ার করা ছবি, ভিডিওতেও হার্ট ইমোজি দিয়ে রিঅ্যাকশন দিতে পারবেন ব্যবহারকারীরা। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ২৪ ঘণ্টার জন্য ছবি এবং ভিডিও শেয়ার করা যায়।

ইনস্টাগ্রাম ও ফেসবুকে সিঙ্গল ট্যাপ করে স্টোরিতে শেয়ার করা ছবি, ভিডিওতে রিঅ্যাক্ট করা যায়। এবার হোয়াটসঅ্যাপও তেমনই ফিচার আনতে চলেছে হোয়াটসঅ্যাপে। বর্তমানে হোয়াটসঅ্যাপের বিটা ভার্সন ব্যবহারকারীরা এই ফিচারটি ব্যবহার করতে পারছে। পরবর্তী আপডেটে সমস্ত ব্যবহারকারীদের জন্য হোয়াটসঅ্যাপের এই ফিচার উন্মুক্ত হবে বলে আশা করা হচ্ছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Pagination Loadmore [Setting]