ফেসবুকের পাসওয়ার্ড বের করার উপায়

ফেসবুকের পাসওয়ার্ড বের করার উপায়

ফেসবুকের পাসওয়ার্ড বের করার উপায়

অনেকেই জানতে চান ফেসবুকের পাসওয়ার্ড বের করার উপায় কি? আজ আমরা জানবো ফেসবুকের পাসওয়ার্ড বের করার পদ্ধতি সম্পর্কে।

ফেসবুক আইডি লগ ইন করা থাকা অবস্থা যদি আপনি আপনার পাসওয়ার্ড ভুলে যান তাহলে খুব সহজে পাসওয়ার্ড বের করতে পারবেন। এমন অনেক ফেসবুক ব্যবহারকারী আছেন যারা মোবাইল নাম্বার বা ইমেইল আইডি দিয়ে ফেসবুক একাউন্ট খোলার পর ইমেইল এবং মোবাইল নাম্বার হারিয়ে ভুলে যান। এরপর যখন ফেসবুক একাউন্টের পাসওয়ার্ড ভুলে যান তখন মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি ভুলে যাওয়ার কারনে ফেসবুক আইডির পাসওয়ার্ড আর বের করতে পারেন না। চলুন ফেসবুকের পাসওয়ার্ড ভুলে গেলে বের করার উপায় সম্পর্কে বিস্তারিত জেনে আসি? কিভাবে ফেসবুকের পাসওয়ার্ড বের করবেন?

আরও পড়ুনঃ ফেসবুক পাসওয়ার্ড ভুলে গেলে কি করনীয়?

ফেসবুকের পাসওয়ার্ড বের করবেন যেভাবে

কিছু পদ্ধতি জানা থাকলে মোবাইল নাম্বার ও ইমেইল ভুলে গেলেও ফেসবুক আইডির পাসওয়ার্ড বের করা যায় এবং দেখা যায়। আপনার ফেসবুক আইডির ভুলে যাওয়া পাসওয়ার্ড বের করতে নিচের সহজ ধাপগুলো অনুসরন করুন।

১। প্রথমে আপনার মোবাইলের সেটিংস অপশনে যান।

২। এবার সেটিংস থেকে প্রাইভেসি অপশন খুজে বের করুন। সকল মোবাইলে প্রাইভেসি অপশন থাকে, যদি খুজে না পান তাহলে সার্চ বক্সে প্রাইভেসি লিখে সার্চ করুন।

৩। এবার  প্রাইভেসিতে ট্যাপ করলে 'আটো ফিল সার্ভিস ফ্রম গুগল' নামে অপশন পাবেন। এখানে ট্যাপ করলে আপনার গুগল প্রোফাইলটি নির্বাচন করুন।

৪। এবার সেখানে পাসওয়ার্ড অপশন পাবেন। আপনার মোবাইল দিয়ে এতদিন যত একাউন্টে লগ ইন করেছেন সকল একাউন্টের পাসওয়ার্ড এখানে সেভ করা আছে।

৫। এরপর ফেসবুক অপশনটি নির্বাচন করলেই আপনি আপনার ফেসবুকের পাসওয়ার্ড বের করতে পারবেন।

তো এই ছিল আজকের ফেসবুকের পাসওয়ার্ড বের করার উপায় সম্পর্কে আলোচনা। আজই আপনার ফেসবুকের পাসওয়ার্ডটি ভুলে গিয়ে থাকলে উপরের ফেসবুকের পাসওয়ার্ড বের করার উপায় দেখে জেনে আসুন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.