মেসেঞ্জারে কেউ ব্লক করলে কিভাবে বুঝবো?

মেসেঞ্জারে কেউ ব্লক করলে কিভাবে বুঝবো?

মেসেঞ্জারে কেউ ব্লক করলে কিভাবে বুঝবো?


অনেকেই জানতে চান মেসেঞ্জারে কেউ ব্লক করলে কিভাবে বুঝবো? আজ আমরা জানবো মেসেঞ্জারে কেউ ব্লক করলে কিভাবে বুঝবো সে সম্পর্কে।

মেসেঞ্জারে কেউ আপনাকে ব্লক করলে তা বোঝার বেশ কিছু লক্ষণ আছে, যেগুলো দেখলে আপনি বুঝবেন মেসেঞ্জারে কেউ ব্লক করেছে। নিচের পদ্ধতিগুলি অনুসরণ করে আপনি খুব সহজেই জানতে পারবেন মেসেঞ্জারে কেউ ব্লক করেছে কিনা।



মেসেঞ্জারে কেউ ব্লক করলে বোঝার উপায় 

১। যদি আপনি কোনো ব্যক্তিকে মেসেঞ্জারে বারবার মেসেজ পাঠান কিন্তু বারবার সেই মেসেজ ডেলিভার না হয় তাহলে হতে পারে আপনাকে সে ব্লক করেছে। মেসেজ ডেলিভার না হলে একটি বৃত্তের মধ্যে একটি লাল চিহ্ন দেখা যাবে।

২। যদি আপনি কোনো ব্যক্তির প্রোফাইল ছবি এবং নাম দেখতে না পান বরং এর পরিবর্তে "ফেসবুক ইউজার" হিসেবে দেখায় তাহলে হতে পারে আপনাকে সে ব্লক করেছে।

৩। যদি আপনি মেসেঞ্জারে বারবার খুজেও কোনো ব্যাক্তির নাম খুঁজে না পান তাহলে হতে পারে আপনাকে সে ব্লক করেছে।

৪। আপনার এবং সেই ব্যক্তির মধ্যে পুরাতন মেসেজ দেখতে গেলে যদি নতুন মেসেজ পাঠানোর অপশন না পান তাহলে হতে পারে আপনাকে সে ব্লক করেছে। অনেক সময় "ইউ কান্ট রিপ্লাই টু দিস কনভারসেশন" লেখা থাকে, যদি এই লেখা দেখলে বুজবেন আপনি ব্লক হয়েছেন।

৫। যদি আপনি মেসেঞ্জার কল করার চেষ্টা করেন এবং কলটি বারবার না যায় অথবা কল করার অপশন না থাকে তাহলে হতে পারে আপনাকে সে ব্লক করেছে।

এগুলো হল মেসেঞ্জারে ব্লক হওয়ার কিছু লক্ষণ। অবশ্য অন্য কারণেও মেসেঞ্জার ব্লক হতে পারে। তবে উপরের লক্ষণগুলোই সাধারণত মেসেঞ্জারে কেউ ব্লক করলে বোঝার উপায়।

এগুলো শুধুমাত্র সম্ভাব্য লক্ষণ এবং অন্যান্য কারণেও এই সমস্যাগুলি দেখা যেতে পারে, যেমন অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেশন বা প্রাইভেসি সেটিংস পরিবর্তন। তবে এই লক্ষণগুলি সাধারণত ব্লক হওয়ার ক্ষেত্রে প্রযোজ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.